শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিনিধি: অপরাধী যেই হোক, তার পরিচয় অপরাধী। হবিগঞ্জে জেরিন হত্যার সাথে যে বা যারা জড়িত, সে কোন দলের, কোন গোষ্ঠীর তা দেখার বিষয় নয়। এদেরকে অবশ্যই আইনের আওতায় নিয়ে আসা হবে।

রিচি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী মদিনাতুল কোবরা জেরিনের স্মরণে শনিবার বিকেলে ধল এলাকায় আয়োজিত শোক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন এমপি আবু জাহির।

তিনি বলেন, অপরাধী যদি আওয়ামী লীগেরও হয় তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেরিন হত্যার সাথে জড়িতদেরও আইনের আওতায় আসতে হবে। কাউকে ছাড় দেয়া হবে না। সঠিক তদন্তের মাধ্যমে রিচি উচ্চ বিদ্যালয়ের এই মেধাবী ছাত্রীর মৃত্যুর সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাসের সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, পুলিশ সুপার রবিউল ইসলাম, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী, সাবেক চেয়ারম্যান আক্রাম আলী, আছান উল্লা মাস্টার, ডা. জিতু মিয়া প্রমুখ।

শোক সভায় শিক্ষক-শিক্ষার্থী ও নানা শ্রেণী পেশার নেতৃবৃন্দসহ এলাকার দুই সহশ্রাধিক লোকজন অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!