শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রেমিকের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করে ৬ মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পড়া প্রেমিকাকে উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ ডিসেম্বর, ২০১৪

498657সংবাদদাতা : প্রেমিকের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করে ৬ মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পড়া প্রেমিকাকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে পুলিশ। মেয়েটির মায়ের দায়ের করা অপহরণ মামলায় তাকে উদ্ধার করে পুলিশ।
সূত্র জানায়, চলতি বছরের ১ জুন হবিগঞ্জ সদর উপজেলার পইল দেবপাড়া গ্রামের মৃত নুর আলীর কিশোরী কন্যা জায়েদা আক্তার (১৮) প্রেমের টানে বাড়ি ছেড়ে বাহুবল উপজেলার সুরপুর গ্রামের আফতাব মিয়ার পুত্র ৪ সন্তানের জনক সিএনজি অটোরিক্সা চালক সজল মিয়ার (৩২) সাথে পালিয়ে যায়। এ ঘটনায় গত ৭ জুন জায়েদার মা আন্নরা বেগম বাদী হয়ে সজল মিয়া ও তার ভাইসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার আসামী সজলের এক ভাইকে পুলিশ গ্রেফতার করলে সে ২ মাস কারাভোগ করে।

গতকাল গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সুরপুর গ্রামে অভিযান চালিয়ে জায়েদাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় থানা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে জায়েদা জানায়, তার এক চাচাত ভাইয়ের কাছে সজল মিয়ার আপন বোনকে বিয়ে দেয়া হয়। এ সুবাদে সজল তাদের বাড়িতে আসা যাওয়া করে। এ সুযোগে তার সাথে জায়েদার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সজল ৪ সন্তানের জনক হওয়ায় মা আন্নরা বেগমসহ ভাইয়েরা এ সম্পর্ক মেনে না নেবে না বুঝতে পেরে গত ১ জুন সজলের সাথে বাড়ি থেকে পালিয়ে যায় জায়েদা। তারপর তারা দু’জন চট্টগ্রামে গিয়ে ধর্মীয় বিধি মোতাবেক বিয়ে করে। বর্তমানে সে ৬ মাসের অন্তঃস্বত্ত্বা।
থানায় উপস্থিত সাংবাদিকদের কাছে জায়েদা জানায়, তার মা আন্নরা বেগম মিথ্যা অপরহণ মামলা দিয়ে তার স্বামীসহ ওই পরিবারকে হয়রানী করছেন। ৪ সন্তানের জনকের সাথে প্রেম করে পালিয়ে বিয়ে করা সম্পর্কে জায়েদা জানায়, সজলকে আমার কাছে সবচেয়ে ভাল পুরুষ মনে হয়েছে। তাই সে ৪ সন্তানের জনক হওয়া সত্ত্বেও আমি তার প্রেমে পড়েছি। কিন্তু মা ও ভাই তার কাছে বিয়ে দেবে না বলে অবশেষে স্বেচ্ছায় আমি ভালবাসার ঘর বাধার জন্য পালিয়ে যাই। কিন্তু পালিয়ে গিয়েও আমার মায়ের জন্য সুখের সংসার করতে পারছি না।
এ অবস্থায় জায়েদার মা আন্নরা বেগম ক্ষুব্ধ হয়ে সাংবাদিকদের জানান, আমার আদরের মেয়েটাকে লম্পট সজল ফুসলিয়ে নিয়ে গেছে। এজন্য আমি অপহরণ মামলা দায়ের করেছি। কিন্তু মেয়ে যখন তার সুখের কথা চিন্তা করেনি তখন আমি আর কি করবো। গতকাল রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম ডাক্তারী পরীক্ষার উদ্যোগ নিলে জায়েদা জানায়, ডাক্তারী পরীক্ষা করে ভাল নেই। তার পেটে ৬ মাসের বাচ্চা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!