শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৪ টি কেন্দ্রে শান্তিপূর্নভাবে চলছে এইচএসসি পরীক্ষা ॥ ইউএনও‘র সকল কেন্দ্র পরিদর্শন , বহিস্কার-২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০১৫

8878মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : বিএনপি-জামায়াত জোটের লাগাতার অবরোধের মধ্যেই সারা দেশের ন্যায় নবীগঞ্জ উপজেলার ৪ টি কেন্দ্রে শান্তিপূর্নভাবে চলছে এইচএসসি, আলিম ও সমমানের পরীক্ষা। বৃহস্পতিবার ইংরেজি পরীক্ষায় মোবাইল ফোন নিয়ে কেন্দ্রে যাওয়ায় ও অন্য জনের খাতা দেখে লেখার জন্য ২ ছাত্রকে বহিস্কার করা হয়েছে।

 


এ বছর নবীগঞ্জ উপজেলার ৩টি এইচএসসি পরীক্ষা কেন্দ্রে ১৪৩৪ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে ও আলিম পরীক্ষায় ১টি কেন্দ্রে ১৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এছাড়া ভোকেশনাল পরীক্ষা ৪৬ জন ছাত্র-ছাত্রী পরীক্ষা দিচ্ছেন। কিন্তু বিএনপি-জামায়াত জোটের অবরোধ-হরতালে এসএসসি পরীক্ষা বিঘিœত হওয়ায় এইচএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়া নিয়ে সংশয়ে ছিল পরীক্ষার্থী ও অভিভাবকরা।

 


যদিও অবরোধ-হরতাল থাকলেও যে কোনো মূল্যে পরীক্ষা নেওয়া হবে বলে আগেই ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।
বৃহস্পতিবার ইংরেজি ১ম পেপার পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ লুৎফর রহমান উপজেলার নবীগঞ্জ ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্র, আউশকান্দি র.প. উচ্চ বিদ্যালয় কলেজ পরীক্ষা কেন্দ্র, ইনাতগঞ্জ ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্র ও সঈদপুর বাজার ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

 


পরীক্ষা পরির্দশন কালে আউশকান্দি র.প. উচ্চ বিদ্যালয় কলেজ কেন্দ্র মানবিক বিভাগের ২জন ছাত্রকে বহিস্কার এবং ২ জনের খাতা ২০ মিনিট জব্দ করে রাখা হয়। এদের মধ্যে একজনকে মোবাইল ফোন নিয়ে পরীক্ষায় অংশ নেওয়া ও অন্যজনের খাতা দেখে লেখার দায়ে আরেক জনকে বহিস্কার করা হয়।

 


এইচএসসি পরীক্ষার্থী নাদিয়া চৌধুরী নবীগঞ্জ নিউজ‘কে জানায়, “পরীক্ষা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম নির্ধারিত তারিখে হবে কিনা তবে ৩টি পরীক্ষাই শান্তিপূর্নভাবে রুটিন মতো হওয়াতে আমারা খুবই খুশি। এসএসসির মতো যদি কোনো কারণে রুটিন মতো পরীক্ষা না হয় তবে খুবই ক্ষতিগ্রস্ত হব আমরা।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!