শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে জগদীশপুর মুক্তিযোদ্ধা গোলচত্বরে যাত্রী ছাউনি নেই II যাত্রীদের চরম দুর্ভোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ এপ্রিল, ২০১৫

MADOBPURহীরেশ ভট্টাচার্য্য হিরো, মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর মুক্তিযোদ্ধা গোলচত্বর সহ মহাসড়কের গুরুত্বপূর্ন বিভিন্ন স্থানে সরকারী বেসরকারী ও বিদেশী কোম্পানীর মিল কারখানা স্থাপনাগার এবং স্কুল কলেজ যাওয়া ছাত্র-ছাত্রীরা রৌদে বৃষ্টিতে ভিজে গাড়ীর জন্য অপেক্ষা করতে হয়। দুরপাল্লার শত শত যাত্রী রোদে পোড়ে বৃষ্টিতে ভিজে নিজ নিজ গন্তব্যে পৌঁছার প্রহর গুনছে। মুক্তিযোদ্ধা গোল চত্বরে যাত্রী ছাউনি না থাকায় শিশু কিশোরীদের নিয়ে চরম বিপাকে পড়তে হয় অভিভাবকদের।

 

ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর মুক্তিযোদ্ধা গোলচত্বরে জরুরী ভিত্তিতে যাত্রী ছাউনি নির্মাণ করা প্রয়োজন। মাধবপুরের সায়হাম টেক্সটাইল মিলের মহিলা কর্মী বলেন, সায়হাম গোল চত্বরের নাম পরিবর্তন না করলে এতদিনে সড়কের দুপাশে দুটি যাত্রী ছাউনি নির্মাণ করা হতো। স্কুল ছাত্রী মর্জিনা আক্তার বলেন, উপজেলা পরিষদ ও জেলা পরিষদের কর্মকর্তাদের সুদৃষ্টি না থাকায় আমাদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে। স্কুল কলেজের ছাত্রী ও মহিলা কর্মীর মত শত শত পথচারীরা চরম দুভোর্গের শিকার হন জগদীশপুর মুক্তিযোদ্ধা গোল চত্বরে।

 

অপরদিকে মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ন চত্বরগুলো বিভিন্ন গুনীজনদের নামে নাম করণ করা হয়। এতে কোনো কোনো স্থানে সরকারীভাবে উন্নয়নের ছোঁয়া লাগলেও জগদীশপুর মুক্তিযোদ্ধা গোল চত্বরটি পড়ে আছে অযতœ আর অবহেলায়। দেখার যেন কেউ নেই। এলাকাবাসী দুর্ভোগ লাঘবে জগদীশপুর মুক্তিযোদ্ধা গোল চত্বরের উন্নয়নে সরকারীভাবে যাত্রী ছাউনি নির্মানের দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!