বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বেড়েই চলছে হবিগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা আজ আরও ১৫ জনের শনাক্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক : বেড়েই চলছে হবিগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার এ জেলায় নতুন করে আরও ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১১৪ জনে। সিলেট বিভাগের মধ্যে এখন পর্যন্ত হবিগঞ্জেই সবচেয়ে বেশি করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

মঙ্গলবার রাতে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জাানান, ঢাকায় পাঠানো নমুনা থেকে কয়েকটির রিপোর্ট মঙ্গলবার এসেছে। এরমধ্যে ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়।

তিনি জানান, ঢাকায় শনাক্ত হওয়াদের মধ্যে ১০জন পুরুষ, ও ২ জন নারী। এরমধ্যে সদর উপজেলার ২ জন, লাখাইয়ের ১ জন, নবীগঞ্জের ৫ জন, আজমিরীগঞ্জের ২ জন ও চুনারুঘাটের ২ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে ১ জন স্বাস্থ্যকর্মী ও একজন সরকারি স্টাফ রয়েছেন।

আর সিলেটের ল্যাবে শনাক্ত হওয়া ৩ জনই আজমিরিগঞ্জ উপজেলার এবং ৩ জনই নারী।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩ জন এবং মারা গেছেন ১জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!