শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুস্থ ,দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদের মাঝে হেলপিং হিউমিনিটি এর সৌজন্যে ইফতার – খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ মে, ২০২০

জালাল উদ্দিন রুমিঃহবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন এর আলাপুর গ্রামে নুরুন্নেছা খাতুন বালিকা বিদ্যালয় এর দুস্হ্য,অসহায় ও দরিদ্র ৩শতাধিক শিক্ষার্থীদের মাঝে সামাজিক দুরত্ব মেনে করোনাকালীন সময়ে রমজানের রোজা ও ঈদ উপলক্ষ্যে হেলপিং হিউমিনিটি ইউকে এর পক্ষ থেকে ইফতার ও ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় তিনশত শিক্ষার্থীর অভিভাবক,স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,প্রতিষ্টান প্রধান,শিক্ষক মন্ডলী উপস্হিত ছিলেন।

এ সময় অনেক অভিভাবক চোখের পানি ফেলে দিয়ে বলেন করোনার কারণে কাজ কর্ম নেই,আয় রোজগার না থাকার কারণে ঘরে খাবারের অভাবে কখনো কখনো পানি খেয়ে রোজা রাখতে হয়,বাচ্ছারা খাবারের জন্য বললে চুপ করা থাকা ছাড়া কোন উপায় নেই।স্কুলের মহিলা অভিভাবক ছুকেরা খাতুন বলেন-ফেটের বুকে শরীল কাফে,চোখে মুখে পথ দেকিনারে বাবা,বাইচ্চার বাপ আরা দিনই ঘর বই থাকইন,বাজারের কথা কইলে কইন যেতা পার খাও,ইঅবস্তাত আপনারার চাইল,ডাইল,তেল লবন,মরিচ যেতা অই সাহায্য দিছইন ইতা খাইয়া আল্লার কাছে দোয়া করি আল্লায় যেন এরার পুলা পুরিনতরে বালা রাখে।

হেলপিং হিউমিনিটি এর কর্তা ব্যক্তি ফখরুল ইসলাম বলেন তিনশত প্যাকেট এর প্রতিটি ব্যাগে প্রায় ২০ কেজি করে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে,যাতে একটি ৫ সদস্যের পরিবার কম করে হলেও ১৫ দিন খেতে পারবে।এতে রয়েছে,কিছমিছ, চাল,তৈল,লবন,পিয়াজ,দুধ,সেমাই,চিনি সাবান ছোলা,ডাল,ময়দা,প্রভৃতি প্রবাসীগণ এই দুঃসময়ের মাঝেও বাংলাদেশি দুস্হ অসহায় শিক্ষার্থীদের পাশাপাশি অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ায় তাদের প্রতি কৃতঙ্গতা জানান।

এই সময়ে শিক্ষার্থীদের মাঝে এই প্রতিষ্টানে খাদ্য সামগ্রী বিতরণ করায় দরিদ্র শিক্ষার্থীগণ আবেগ আপ্লুত হয়ে চোখের পানি ফেলে বলেন আমরা পড়া লেখা ছাড়বো না আপনাদের ভুলবো না।এছাড়া প্রতিষ্টান সভাপতি জনাব তাহির আলী সাহা্য্য দাতা হেলপিং হিউমিনিটির সকলকে ও গ্রহিতা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া শিক্ষক কর্মচারীদের খাদ্য সামগ্রীর সাথে নগদ অর্থও প্রদান করা হয়।স্হানীয় দুস্হ মানুষের মাঝে আলাদা করে ২৫ প্যাক এবং মাদ্রাসার শিক্ষার্থীদের কেও নগদ অর্থ ও খাদ্যা সামগ্রী বিতরণ করা হয়। এই ত্রাণ সাহায্য প্রাপ্তিতে শিক্ষার্থীগন উচ্ছ্বসিত ও আনন্দিত। স্হানীয় সুধীজন হেলপিং হিউমিনিটির এই উদ্যোগের ভুয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!