শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে “সুতাং ফ্রেন্ডস সার্কেল”

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ মে, ২০২০

সুতাং প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ উপজেলা ৭নং নুরপুর ইউনিয়নের অন্যতম একটি সক্রিয় সামাজিক সংগঠন “সুতাং ফ্রেন্ডস সার্কেল” এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে- উক্ত সংগঠনের পক্ষ থেকে গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী (ঈদ উপহার) বিতরণ করা হয়েছে।

আজ বিকালে বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করেন উক্ত সংগঠনের সদস্যরা।

সংগঠনের সভাপতি সাকিব আল হাসান ইমরান এর সঙ্গে ঈদ সামগ্রী বিতরণের বিষয় নিয়ে জানতে চাইলে তিনি জানান- এই বছর সুতাং ফ্রেন্ডস সার্কেল এর প্রতিষ্ঠা বার্ষিকী ঈদের আগ মুহূর্তে পড়াতে আমরা সিদ্ধান্ত নেই গরীব অসহায় পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করার। আজকে আমরা সংগঠনের পক্ষ থেকে ২য় ধাপে ৬০ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করেছি। ইনশাআল্লাহ- গরীব অসহায় পরিবারে ঈদ সামগ্রী সহ বিভিন্ন সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

২৩৬

সংগঠনের সাংগঠনিক সম্পাদক নুর আলম আহমেদ রিংকু’র সঙ্গে ঈদ সামগ্রী বিতরণের বিষয় নিয়ে জানতে চাইলে তিনি জানান- সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৪ সালের ১৯ই মে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এই বছর সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ঈদের আগ মুহূর্তে পড়াতে ও অসহায় গরিব দুঃখীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সংগঠনের পক্ষ থেকে ২য় ধাপে ৬০ পরিবারে ঈদ সামগ্রী (ঈদ উপহার) ঘরে ঘরে পৌছিয়ে দেওয়া হয়েছে।
এর আগে ১ম ধাপে ৬০ পরিবারে ইফতার সামগ্রী (রমজানের উপহার) বিতরণ করা হয়েছে।
ঈদ সামগ্রী বিতরণের সময় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!