বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঈদ সামগ্রী উপহার দিলেন লন্ডন প্রবাসী রকিব আহমেদের ছোট ভাই রিপন আহমেদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মে, ২০২০

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর এর হাতে ঈদ সামগ্রী উপহার দিলেন লন্ডন প্রবাসী রকিব আহমেদ এর ছোট ভাই রিপন আহমেদ।

গত ২০মে দুপুরে শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজার সোনালী ব্যাংকের সামনে শায়েস্তাগঞ্জের মহলুল সুনাম এলাকার স্থায়ী বাসিন্দা ও লন্ডন প্রবাসী সমাজ সেবক মোঃ রকিব আহমেদ কিছু ঈদ সামগ্রী ও মাক্স হাতে তুলে দেন তার ছোট ভাই রিপন আহমেদ।

এছাড়া বর্তমান পরিস্থিতিতে লন্ডন প্রবাসী রকিব আহমেদ ব্যক্তিগত উদ্যোগে শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাব সহ অন্যান্য ক্লাবে এসব ঈদ সামগ্রী বিতরণ করেন। নিঃস্বার্থ এ সমাজ সেবক নীরবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন রকিব আহমেদ।

এ সময়ে এ উপহার ও সামগ্রী প্রদান করায় অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকরা তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!