শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঝিনাইদহে বাংলা নববষের্র বর্ণাঢ্য শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০১৫

ZINADAHস্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : পহেলা বৈশাখ -বাঙ্গালী জাতির প্রাণের উৎসব বাংলা নববর্ষ। এই নববর্ষকে বরণ করে নিতে একদিন আগে থেকেই ঝিনাইদহে বর্ণাঢ্য শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে সদর উপজেলার গোয়ালপাড়া বাজারে লাল সবুজ স্পোটিং ক্লাব ও ভাই ভাই নেটওয়ার্ক কেবল্স এর আয়োজনে এস এ টিভির সহযোগীতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে গ্রামীণ ঐতিহ্য গরু গাড়ী, নববধু, বাউলদের নিয়ে একটি র্যালী ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের বিভিন্ন স্থান প্রদিক্ষণ করে। পরে স্কুল প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়। সে সময় পদ্মাকর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, লাল সবুজ স্পোটিং ক্লাব এর সভাপতি খলিলুর রহমান, এস এ টিভি, অনলাইন নিজউ পোর্টাল রাইজিংবিডি ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, বাজার কমিটির সাধারণ সম্পাদক মহব্বত মুন্সী, ইউপি মেম্বর আজম আলী, আওয়ামী লীগ নেতা সাবু বিশ্বাস, মশিয়ার রহমান, রাকিব মন্ডলসহ অন্যানোরা বক্তব্য রাখেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

 

ঝিনাইদহে বৈশাখী উৎসব

 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : পহেলা বৈশাখ -অনাবিল উৎসব আনন্দে ঝিনাইদহবাসী পালন করেছে বাংলা নববর্ষ।

পুরনো বছরের জীর্ণতাকে বিদায় দিয়ে নতুনকে বরণ করে নিতে আজ সকাল থেকেই রাস্তায় নেমেছেন সর্বস্তরের মানুষ। বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এবং সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য কর্মসূচি পালিত হচ্ছে। সকাল ৮টায় জেলা প্রশাসনের আয়োজনে শহরের ওয়াজির আলী হাইস্কুল মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

 

পান্তা-ইলিশ খাওয়া, যেমন খুশী তেমন সাজ, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা, লাঠিখেলা, ঘুড়ি উড়ানো, সাপখেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে। জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ‌উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি। জেলা প্রশাসক মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. আলতাফ হোসেন, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. আব্দুল ওয়াহেদ জেয়াদ্দার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু প্রমূখ। এছাড়া শহরের পুরাতন ডিসিকোর্ট চত্বরে ১৫ দিন ব্যাপী বৈশাখী মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন। শহরের বিনোদনকেন্দ্রগুলোতে মানুষের ঢল নেমেছে। জেলা সদর ছাড়াও অপর ৫টি উপজেলায় অনুরুপ কর্মসূচী পালিত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!