শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে একদিনে আরও ৪৮ জনের করোনা শনাক্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে শুক্রবার আরও ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩১ জন ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি ল্যাবের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা শনাক্ত হয়।

ওসমানীর ল্যাবে শনাক্ত হওয়া সকলে জেলা জেলার ও শাবির ল্যাবে শনাক্ত হওয়া সকলে সুনামগঞ্জ জেলার বলে জানা গেছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, শুক্রবার ওসমানীর ল্যাবে ১৮২ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকার ১৮ জন, কানাইঘাটের চারজন, জকিগঞ্জের চারজন, বিয়ানীবাজারের তিনজন, গোলাপগঞ্জের একজন এবং জৈন্তাপুরের একজন।

এদিকে, একইদিনে শাবির ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১৭টি পজেটিভ আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!