শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বর্ণাঢ্য আয়োজনে হবিগঞ্জে বর্ষবরণ উৎসব পালিত হচ্ছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০১৫

৬৩৫মোঃ রহমত আলী, হবিগঞ্জ থেকে : বর্ণাঢ্য আয়োজন ও নানা উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বাঙালীর ঐতিহ্যের বাংলা বছরের বর্ষবরণ উৎসব হবিগঞ্জে পালিত হচ্ছে।

পুুরোনো দিনের দুঃখ-বেদনা ত্যাগ তিতীক্ষা ভুলে গিয়ে ১৪২২ বঙ্গাব্দর পহেলা বৈশাখ মঙ্গলবার ভোর থেকে ছোট বড় সকলই বর্ণীল সাজে সেজে মিলন মেলায় মিলিত হয়েছেন। তবে বাংলার ভবিষ্যত কর্ণদার কোমলমতি শিশুদের মাঝে অধিক আনন্দ উৎসাহ বিরাজ করে।

হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে তিন দিন ব্যাপী বর্ষবরণ উৎসবের আয়োজন করে। স্থানীয় সার্কিট হাউসে সকালে পান্তা ভাত, ইলিশ, ও ১৩ প্রকারের ভর্তা দিয়ে ভোজনের আয়োজন করা হয়।

সকাল ৯টায় শহরে এক বর্ণাঢ্য র‌্যলী প্রদর্শন করা হয়। র‌্যলী শেষে কালেক্টরেট প্রাঙ্গনে এক আলোচনা সভায় মিলিত হন।

২৩১৪

জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুর রউপ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেণ সংসদ সদস্য মোঃ আবু জাহির।

 

তিনি বলেন, ধর্মের ভেদাবেদ ভুলে বাংলা বর্ষবরণে বাঙালী আজ প্রাণে প্রাণে মিলে সকলই উৎসব পালন করছেন।

প্রধান অতিথি তিন দিন ব্যাপী বর্ষবরণ উৎসব ও বৈশাখী মেলার শুভ উদ্ভোদন করেণ। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়। এছাড়াও শিক্ষা প্রতিষ্টান, সংগঠন, ও বিভিন্ন প্রতিষ্টান বর্ষবরণ উৎসবের আয়োজন করেণ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!