বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭০.৩২%

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩১ মে, ২০২০

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে এসএসসি পরীক্ষায় ৩ হাজার ৬শ ৬২ জন অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে ২ হাজার ৫শ ৭৫জন। পাশের হার শতকরা ৭০.৩২ ভাগ।

এর মধ্যে প্রেমদাময়ী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৮জন জিপিএ-৫ পেয়ে উপজেলার মধ্যে শীর্ষে রয়েছে। মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় ও জগদীশপুর জেসি হাই স্কুল এন্ড কলেজ দুটি স্কুলে ১৫ জন জিপিএ-৫ পেয়ে দ্বিতীয় অবস্থানে আছে।আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয় ও গোবিন্দপুর সরকারি হাইস্কুলে ১২ জন জিপিএ-৫ পেয়ে উপজেলার মাঝে ৩য় অবস্থানে রয়েছে।

এছাড়া বিদ্যৎ উন্নয়ন উচ্চ বিদ্যালয় শাহজীবাজার জিপিএ-৫ পেয়েছে ৫জন,সৈয়দ সঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজ ৪ জন, শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ে ২জন, আউলিয়াবাদ আর কে উচ্চ বিদ্যালয় ১জন, অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তন ১জন,উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয় ৩ জন,বঙ্গবীর ওসমানী উচ্চ বিদ্যালয় ৫ জন,ছাতিয়াইন বিশ্বনাথ হাইস্কুল এন্ড কলেজে ৪জন।

অন্যদিকে মাধবপুরে ৫টি মাদ্রাসায় দাখিল পরীক্ষায় ২৯২জন অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে ২৮৫ জন।পাশের হার শতকরা ৯৭.৬০ ভাগ।জিপিএ-৫ পেয়েছে ৫জন। ইটাখোলা সিনিয়র আলিম মাদ্রাসা জিপিএ-৫ পেয়েছে ২ জন,কাজিরচক মাদ্রাসায় জিপিএ-৫ পেয়েছে ১জন, ছালেহাবাদ এমএস দাখিল মাদ্রাসায় ১জন, মাধবপুর দরগাঁহ বাড়ি দাখিল মাদ্রাসায় ১ জন, ইটাখোলা সিনিয়র দাখিল মাদ্রাসায় ১ জন জিপিএ-৫ পেয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন জানান,ফলাফল মোটামুটি সন্তোষজনক। তবে অভিভাবকরা সচেতন হলে আরো ভালো করা সম্ভব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!