শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাংলাদেশ কমিউনিটি ইন জর্জিয়ার কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ জুন, ২০২০

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ কমিউনিটি ইন জর্জিয়ার কমিটি গঠন করা হয়েছে। গতকাল ইউরোপ এর দেশ জর্জিয়ায় অবস্থিত প্রবাসী বাংলাদেশীরা সম্মিলিতভাবে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছেন।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নিশাপট গ্রামের প্রবাসী মো: গাজীউর রহমান সোহাগকে সভাপতি ও ঢাকা নারায়নগঞ্জের মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়েছে।কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন মারুক আহমেদ ,জনি মিয়া, তারেক আহমেদ, নুর আলী,ফরহাদ মির্জা প্রমুখ।

বাংলাদেশ কমিউনিটি ইন জর্জিয়ার সভাপতি গাজীউর রহমান সোহাগ
জর্জিয়া সহ প্রবাসে থাকা সকল বাংলাদেশির জন্য দেশের সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি আরো জানান জর্জিয়া থাকা সকল বাংলাদেশি ভাল আছেন তবে, অনেক কষ্টে দিন যাপন করতে হচ্ছে অনেকেরই। কাজ ছাড়া অনেকেই চার মাস যাবত ঘরে জীবন যাপন করতে হচ্ছে।

প্রবাসীরা দেশের বাহিরে তাকলে ও দেশের জন্য পরিবারের জন্য অনেকেই চিন্তিত। আমরা সকল প্রবাসীরা দেশের জন্য ও দেশের সকল মানুষের জন্য দোয়া করি এবং আপনারা ও প্রবাসে থাকা সকল বাংলাদেশিদের জন্য দোয়া করবেন আমরা যেন খুব তাড়াতাড়ি এই মহামারি কাটিয়ে সুস্থ জীবনে ফিরে আসতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!