শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বন্যায় প্লাবিত ৩ ইউনিয়ন,ব্যাপক ক্ষয়ক্ষতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিনটি ইউনিয়নের আংশিক এলাকা বন্যায় প্লাবিত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। পাহাড়ি ও চা বাগান এলাকার ঘরবাড়ি রাস্তাঘাট ভেঙে গেছে। ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের চন্ডিছড়া চা বাগান থেকে সাতছড়ি জাতীয় উদ্যান পর্যন্ত পাঁচটি ব্রিজের ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার রাত ও শুক্রবারের টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার আহম্মদাবাদ, দেওরগাছ ও পাইকপাড়া ইউনিয়নের রাস্তাঘাট কালবার্ড ক্ষতিগ্রস্ত হয়েছে। ইউনিয়নগুলোর পাকা সড়কের এক ফুট উপর দিয়ে পানি প্রবাহিত হয়েছে। হাজার হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। শতাধিক কাঁচা ঘরবাড়ি ভেঙে পড়েছে। আউশ ফসলের জমি, বীজতলার ব্যাপক ক্ষতি হয়েছে।

শুক্রবার চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ,সহকারি কমিশনার (ভূমি) মিল্টন পাল, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার, দেওরগাছ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শামসুন্নাহার চৌধুরী, আহম্মদাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু, পাইকপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!