শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ ও মৌলভীবাজারের রেডজোন এলাকায় ২১ দিনের সাধারণ ছুটি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ জুন, ২০২০

ডেস্ক : করোনাভাইরাসে অধিক সংক্রমিত হবিগঞ্জ ও মৌলভীবাজারের রেডজোন এলাকাগুলোতে ২১ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।

রোববার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপণ জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়- হবিগঞ্জ পৌরসভার ৬ ও ৯ নং ওয়ার্ড, চুনারুঘাট উপজেলার দেওরগাছ, উবাহাটা ও রাণীগাঁও ইউনিয়নকে রেড জোন এলাকায় হিসেবে ঘোষণা করা হয়। এছাড়া মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ক্যাথলিক মিশন রোড, রুপশপুর, সবুজবাগ, মুসলিমবাগ, লালবাগ, বিরামপুর ও শ্রীমঙ্গল পৌরসভার কালিঘাট রোড ও শ্যামলি এলাকা, কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের নন্দননগর, কাদিপুর ইউনিয়নের মনসুর এবং কুলাউড়া পৌরসভার মাগুর ও মনসুর এলাকা রেড জোনের আওতায় রয়েছে। এসব এলাকায় লকডাউন করার কারণে ২১ জুন থেকে আগামী ৯ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

এছাড়া অধিক সংক্রমিত জেলাগুলো হলো- চট্টগ্রাম, বগুড়া, চুয়াডাঙ্গা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, কুমিল্লা, যশোর ও মাদারীপুর। এসব জেলার বিভিন্ন অঞ্চলকে রেড জোন ঘোষণা করা হয়েছে। এসব জেলার মধ্যে চট্টগ্রামের উত্তর কাট্টলি, চুয়াডাঙ্গার দামুরহুদা উপজেলাধীন দর্শনা পৌরসভার ৫ ও ৭ নং ওয়ার্ড ও যশোরের অভয়নগর উপজেলায় ২১ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়।

অন্যদিকে বগুড়া পৌরসভার বেশ কয়েকটি ওয়ার্ড ও নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের কয়েকটি ইউনিটে ২১ জুন থেকে ২ জুলাই পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। সাধারণ ছুটির মধ্যে সাপ্তাহিক ছুটি অন্তর্ভুক্ত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!