শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উপজেলা জুরে ঘন ঘন লোডশেডিং, জনজীবনে চরম ভোগান্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ জুন, ২০২০

এস এইচ টিটু : শায়েস্তাগঞ্জ উপজেলার সকল ইউনিয়নের গ্রামগুলোতে বিদ্যুৎ বিভ্রাটে জনজীবনে চরম ভোগান্তি নেমে এসেছে। বিদ্যুতের ঘন ঘন লোডশেডিং শায়েস্তাগঞ্জবাসীর নাভিশ্বাস। একবার বিদ্যুৎ গেলে আসতে প্রায় ২ হতে ৩ ঘন্টা সময় লাগে। দীর্ঘদিন বিদ্যুতের এ সমস্যা ভোগ করে আসছেন উপজেলাবাসী। ইদানিং এই সমস্যা আরো প্রকট আকার ধারন করছে, প্রতিদিন ৪-৫ বার লোডশেডিং হয়ে থাকে।

রাত্রের বেলা, ভোর রাত, কিংবা প্রচন্ড রোদেও ২/৩ ঘন্টা বিদ্যুৎ থাকে না। গরমের দিনে বিদ্যুতের এই সমস্যার কারনে মানুষ নানা রোগে আক্রান্ত হচ্ছেন। অসুস্থ রোগিরা আরো বেশী অসুস্থ হচ্ছেন।

এছাড়া বিদ্যুতের এই বিভ্রাটের কারনে চরম ক্ষতির সম্মুখীন এই উপজেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, অফিস, দোকান-পাটসহ স্কুল-কলেজ ও মাদরাসার ছাত্র/ছাত্রীরা। প্রায় সময় বিদ্যুৎ না থাকার কারণে ইলেক্ট্রনিক্স যন্ত্র নির্ভর ব্যবসা প্রতিষ্ঠানগুলো তাদের কাজ যথাসময়ে সম্পন্ন করতে পারছে না। এবং অফিসের সকল কাজও বন্ধ থাকে বিদ্যুতের এই বিভ্রাটের কারনে। বিদ্যুতের সমস্যা থেকে বাঁচতে পারছে না সাধারণ জনগণ ও এলাকার অনেক দরিদ্র শ্রমিকেরা। বিদ্যুৎ চালিত অটোরিকশা চালিয়ে যারা জীবন যাপন করেন তাদের অবস্থা আরো করুন আকার ধারন করেছে। বিদ্যুৎ না থাকার কারনে তারা ব্যাটরি চার্জ দিতে পারছেন না। বিদ্যুতের এই সমস্যা সমাধান না হলে পরিবার পরিজন নিয়ে তারা পড়বে মহাসঙ্কটে।

তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিদ্যুতের এ সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিতে দাবি জানিয়েছেন উপজেলাবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!