শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে করোনা সংক্রমণ বেড়েই চলছে আজ আক্রান্ত ৯ জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের বাহুবল উপজেলায় করোনা সংক্রমণ বেড়েই চলছে। মোট আক্রান্তের সংখ্যা ৫৫ এ দাঁড়িয়েছে। নতুন করে আজ ১ জুলাই আরো ৯ জন আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাশ এ তথ্য নিশ্চিত করে বলেন গত ২৮ জুন প্রেরিত রিপোর্টে আজ ৯ জনের পজেটিভ এসেছে ।

জনের মাঝে বাহুবল মডেল থানার ৩ জন ,জাঙ্গালিয়া ১ জন,ইসলামাবাদ ১ জন,জয়নাবাদ ১ জন,হিলালপুর ১ জন,গোলগাও ১ জন,বাহুবল পল্লী বিদ্যুৎ অফিসে ১ জন । বাহুবল উপজেলায় ডাক্তার, নার্স, পুলিশ সহ মোট আক্রান্ত ৫৫ জন।সুস্হ হয়েছেন ২৫ জন। ইতিমধ্যে সরকারি ভাবে বাহুবল সদর ইউনিয়নকে রেড জোন ঘোষণা করে লকডাউন করা হয়েছে।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডটকম /০১ জুলাই ২০২০/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!