শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন,আটক ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০২০

চুনারুঘাট( হবিগঞ্জ) প্রতিনিধি :হবিগঞ্জের চুনারুঘাটে পূর্ব শত্রুতার জের ধরে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে আমু চা বাগানের সাঁওতাল ল্যান্ড বাশ বাড়ি এলাকায় । এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জুইড়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই চিমটিবিল খাসের ফজলু মিয়া (৪৮) এর মাঝে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ফজলু ও তার ছেলে ফয়সল মিয়ার কাশপাড়ায় গিয়ে কথা কাটাকাটি করে বকুল।এক পর্যায়ে বকুল তার ভাতিজা ফয়সল কে মারতে শুরু করলে তার বাবা দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে বকুল কে । পরে চা বাগানের শ্রমিকদের সহায়তায় পুলিশ তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে বকুল মারা যায়।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম ঘটনা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তারা হলেন, বকুলের বড় ভাই ফজলু মিয়া ও তার ভাতিজা ফয়সাল মিয়া।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন,তাদের আসল বাড়ি দেওরগাছ ইউনিয়নের জুইড়া গ্রামে।তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ মারামারি, মামলা মোকাদ্দমা ও ২০ টির মত শালিস বিচার হয়েছে।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডটকম /০৮ জুলাই ২০২০/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!