বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সা‌বেক মন্ত্রী সাহারা খাতুন এম‌পির মৃত্যু‌তে শায়েস্তাগঞ্জ আওয়ামীলীগের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ জুলাই, ২০২০

শায়েস্তাগঞ্জ প্র‌তি‌নি‌ধি::

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী, ঢাকা-১৬ আসনের বর্তমান সংসদ সদস্য এড‌ভো‌কেট সাহারা খাত‌ু‌নের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্যানেল মেয়র মাসুদউজ্জামান মাসুক, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, উপজেলা যুবলীগের আহব্বায়ক ফজল উদ্দিন তালুকদার প্রমুখ।
এক শোকবার্তায় নেতৃবৃন্দরা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনীসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারালো। আমরা হারালাম এক রাজনৈতিক সহযোদ্ধাকে।
মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

কেএআর /দৈনিক শায়েস্তাগঞ্জ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!