শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা উদ্ধার, আটক ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ জুলাই, ২০২০

মাধবপুর ( হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় গাঁজা ৪ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রবিবার (১৯ জুলাই) ভোররাতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আতিকুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে অভিনব কৌশলে বালিশের ভেতরে করে ভারতীয় গাঁজা পাচারের সময় ছালেক মিয়া(৩৫) নামে এক মাদক চোরাকারবারিকে আটক করে।

সালেক মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর পৌরসভার গুমুটিয়া এলাকার নুরুল ইসলাম এর ছেলে। কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদ আলম জানায়,গোপন সূত্রে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আতিকুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি দল মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের গুনাপাড়া মোড় থেকে দুইটি বালিশের ভেতরে করে অভিনব কৌশলে মাদক পাচারের সময় উল্লেখিত ব্যক্তিকে আটক করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যাবহৃত একটি মাইক্রোবাস আটক করে পুলিশ।

অপর এক অভিযানে শনিবার (১৮ জুলাই) রাত ৯টায় তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রাকিবুল হাসান এর নেতৃত্বে ৩ কেজি ভারতীয় গাঁজা সহ ৩ মাদক চোরাকারবারিকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ভান্ডারুয়া গ্রামের ফণী ঘোষ এর ছেলে শ্রী উজ্জ্বল ঘোষ (২০), আজগর আলীর ছেলে ইমন মিয়া (২০) ও সিদ্দিক মিয়া’র ছেলে সাইফুল ইসলাম (২৪)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯ টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রাকিবুল হাসান এর নেতৃত্বে পুলিশের একটি দল মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের নোয়াহাটি বাজারে অভিযান চালিয়ে ৩ কেজি ভারতীয় গাঁজা সহ উল্লেখিত ৩ মাদক চোরাকারবারিকে আটক করে।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডটকম /এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!