রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

২৪ ঘন্টায় হবিগঞ্জ ও মৌলভীবাজারে কোন করোনা শনাক্ত নেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

ডেস্ক : গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৫২ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে একই সময়ে একজনের মৃত্যু ঘটে।

সিলেট বিভাগের দুই জেলা মৌলভীবাজার ও হবিগঞ্জে নতুন করে কেউ শনাক্ত হননি।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ৯৫ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৭৪ জন ও সুনামগঞ্জে ২১ জন।

হবিগঞ্জ ও মৌলভীবাজারে এই সময়ে কোনো করোনা রোগী শনাক্ত হননি।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ২৮ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে সুস্থ হয়েছেন ১১ জন। হবিগঞ্জে করোনাকে জয় করেছেন ৯ জন। মৌলভীবাজারে ৪ জন রোগী সুস্থ হন।সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭ হাজার ১৪১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৩ হাজার ৭৮৭ জন।

এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৩৬৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৯১ জন ও মৌলভীবাজারে ৮৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে।সিলেটের চার জেলায় ২০৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ২ হাজার ৯৫৩ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১২৫ জন।

অনলাইন/দৈনিক শায়েস্তাগঞ্জ/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!