বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৩:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে কমলা বিবি হত্যা কান্ডের মামলা নেয়নি পুলিশ! এলাকাবাসীর বিক্ষোভ, স্বারকলিপি প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জুলাই, ২০২০

আকিকুর রহমান রুমন বানিয়াচং(হবিগঞ্জ) থেকেঃ-হবিগঞ্জের বানিয়াচংয়ে কমলা বিবি হত্যার ঘটনায় থানা পুলিশ মামলা না নেওয়ায় মিছিল সহকারে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি বরাবরে স্মারকলিপি দিয়েছেন এলাকাবাসী।

রবিবার ২৬জুলাই দেশমূখ্য পাড়া সহ কয়েকটি গ্রামের দুই শতাধিক লোক উপজেলা চত্বরে গিয়ে স্মারকলিপি জমা দেন।

কমলা বিবি ছেলে এনায়েত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সভাপতি জনাব মাসুদ রানা’র কাছে স্মারকলিপি প্রদান করছেন।


স্মারকলিপিতে উল্লেখ করা হয়, গত ২২জুলাই সকাল ১১টায় দেশমূখ্য পাড়া গ্রামের আব্দুল কদ্দুছ,লুকু মিয়া,উজ্জ্বল মিয়া ,আব্দুর রহিম ও তাদের লোকজন ওই এলাকার জমিলা খাতুনকে মারপিট করে।

এ সময় ওই গৃহবধূর শাশুরী কমলা বিবি এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়।

এতে ঘটনাস্থলেই কমলা বিবি নিহত ও জমিলা খাতুন আহত হয়।

এ ঘটনায় রহস্যজনক কারনে বানিয়াচং থানা পুলিশ মামলা নেয়নি।

অন্যদিকে অভিযুক্ত কদ্দুস ও তার লোকজন নিজেদের ঘরবাড়ির জিনিসপত্র নিজেরা অন্যত্র সরিয়ে নিয়ে নিহতের পরিবারের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, পোস্টমর্টেম রিপোর্ট এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যপারে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা স্মারকলিপি প্রাপ্তির কথা স্বীকার করে জানান, যথাযথ কর্তৃপক্ষের নিকট পাঠিয়ে দেওয়া হয়েছে।

রুমন/দৈনিক শায়েস্তাগঞ্জ /এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!