শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় যুবদল নেতা আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ এপ্রিল, ২০১৫

417বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে উপজেলা যুবদলের সদস্য আব্বাস আলী সুমন দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন। রোববার রাত ৮টায় উপজেলা সদরের নতুন বাজারে এঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে ওই রাতেই সিলেট শহরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে।

আহত যুবদল নেতা আব্বাস আলী সুমন জানান, তিনি রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে উপজেলা সদরের নতুন বাজারে মাছ-তরকারী ক্রয় করতে বাজারে আসেন। কিন্তু নিজ দোকান ঘরের সামনে মোটরসাইকেল রেখে উপজেলা সদরের নতুন বাজারস্থ কলা হাটায় হেটে আসতে থাকেন। এসময় ২/৩ জন যুবক হঠাৎ করে তার পিছন দিক থেকে রড দিয়ে হামলা করে। এতে তিনি আহত হয়ে মাটিতে পড়ে যান। তবে কে বা কাহার তার ওপর হামলা করেছে তিনি ছিনতে পারেনি বলে জানান।

 

এদিকে,বিশ্বনাথ উপজেলা যুবদলের সদস্য আব্বাস আলী সুমনের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠন। নিন্দাকারীরা হলেন-সিলেট জেলা বিএনপির সদস্য ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যান, উপজেলা সহ-সভাপতি আবুল কালাম কছির, সাধারন সম্পাদক লিলু মিয়া চেয়ারম্যান, যুগ্ম-সম্পাদক আবদুল হাই, বশির আহমদ, মুক্তিযোদ্ধা দলের সদস্য সচিব কলমদর আলী, যুবদলের যুগ্ন-আহবায়ক শামীমুর রহমান রাসেল, নানু মিয়া, গোবিন্দমালাকার, ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, সদস্য আলাল আহমদ, শামছুদ্দিন, লিটন শিকদার, মানিক আহমদ, সুমন আহমদ, মোহাম্মদ আলী।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যায় উপজেলা সদরের নতুন বাজার দৃর্বৃত্তদের হামলায় যুবদল নেতা আব্বাস আলী সুমন আহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!