শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহবান উপজেলা চেয়ারম্যানের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ আগস্ট, ২০২০

আলমগীর কবির,মাধবপুর থেকেঃ

মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলার সর্বস্তরে জনগণ কে। তিনি স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের জন্য উপজেলা বাসীর প্রতি আহবান জানান।

তিন বলেন ঈদ বয়ে অানুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হউক প্রতি মানুষে জীবন। কোরবানীর বর্জ্য যেখানে সেখানে না ফেলে মাটি চাপা কিংবা নিরাপদ স্থানে ফেলতে পরামর্শ দেন। করোনা কালীন সময় সরকারী নির্দেশনা মেনে চলতে উপজেলাবাসী কে অনুরোধ জানিয়েছেন।

তিনি বলেন করোনা সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ,নিরাপদে থাকতে হবে । মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলার সকল ঈদের জামাতে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহর দরবারে বিশেষ প্রার্থনা করতে ইমামদের প্রতি আহবান জানান,তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

কবির/রিয়াদ/দৈনিক শায়েস্তাগঞ্জ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!