শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে বিলে নৌকা ডুবে ২ শিশুর মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ আগস্ট, ২০২০


মতিউর রহমান মুন্না,নবীগঞ্জ থেকেঃ

হবিগঞ্জের নবীগঞ্জে ঈদের দিন বিলে ঘুরতে গিয়ে নৌকা ডুবে ২ শিশুর করুণ মৃত্যু হয়েছে।
শনিবার দুপুরে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের গজারিয়া নামক এক বিলে এ ঘটনাটি ঘটে।
ঘটনার পরই ময়নাতদন্তের ঝামেলা এড়াতে প্রশাসনকে অবগত না করেই দাফন করেছেন লাশ দুটি। ঈদের দিনে একই গ্রামের ২ শিশুর  মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় সূত্রে জানা যায়,  ঈদের দিন আনন্দ করতে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি আক্তার (১০) ও একই গ্রামের সালাম মিয়ার মেয়ে মনি আক্তার (১০)সহ তারা পাঁচ জন শিশু মিলে পাশ্ববর্তী মান্দারকান্দি গ্রামে তাদের আত্মীয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে। রওয়ানা দেয়ার পর গজারিয়া বিলে যাওয়ার এক পর্যায়ে নৌকাটি গভীর পানিতে ডুবে যায়।
এর কিছুক্ষণ পর  একলোক দেখতে পান বিলে সাঁতরে তীরে উঠার চেষ্টা করছেন কয়েক শিশু। তিনি দ্রুত এগিয়ে এসে অনেক খোঁজাখুঁজি করে ২ জনকে পানি থেকে মৃত অবস্থায় ও বাকিদের জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।
লাশগুলো বাড়িতে নিয়ে আসার পর তাদের পরিবারে নেমে আসে কান্না-আর্তনাদের রোল। স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে যায়।  দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে ময়না তদন্তের ঝামেলা এড়াতে তাৎক্ষণিকভাবে লাশগুলো দাফন করা হয়েছে বলে জানা গেছে। 
নবীগঞ্জ থানা পুলিশ বলছে- ঘটনাটি কেউ জানায়নি, তারা এ ব্যাপারে অবগত নয়, তবে খোঁজ খবর নিয়ে দেখছেন।

মনির চাচাত ভাই কামাল মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন ঈদ দিনে এ রকম সংবাদ আমাদের মাথায় আকাশ ভেঙ্গে পড়েছে। 

মুন্না/ কামরুজ্জামান আল রিয়াদ/দৈনিক শায়েস্তাগঞ্জ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!