শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতিতে আলোকপ্রজ্বলন করে শ্রদ্ধা প্রদর্শন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ আগস্ট, ২০২০

এফ এম খন্দকার মায়া : হবিগঞ্জ জেলায় জাতির জনকের ম্যুরালে আগষ্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে আলোকপ্রজ্বলন করে শ্রদ্ধা নিবেদন।

শোকাবহ ১ আগষ্টের প্রথম প্রহর প্রধান শিক্ষা প্রতিষ্টান বৃন্দাবন কলেজ ছাত্রলীগের প্রথম যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সেতু এর নেতৃত্বে আগষ্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর সমাধিতে মোমবাতির আলোক প্রজ্বলন করে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

জানা যায় বাঙ্গালি জাতির অবিস্মরণীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আজকের এই বাংলাদেশ এক সুতই গাঁথা। তবে স্বাধীন বাংলাদেশে স্বাধীনতার পরবর্তীতেও ওঁত ফেঁতে থাকা সন্ত্রাসীদের হাতে আগষ্টের ১৫ তারিখে স্ব পরিবারে মৃত্যু বরন করতে হয়।আর সেই দিন থেকে আজ অবধি এই জাতীয় নেতা কে শ্রদ্ধায় স্বরন করে এই বাংলাদেশ।এই কলঙ্কিত অধ্যায় যেন পুনরাবৃত্তি না ঘটে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহিদের আত্মার মাগফেরাত কামনায় সারাদেশে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। হবিগঞ্জেও জাতির অবিস্মরণীয় এই নেতা কে স্বরন করে আলোক প্রজ্বলনের মাধ্যমে শ্রদ্ধা জানায় হবিগঞ্জ জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান বৃন্দাবন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময়ে উপস্থিত ছিলেন বৃন্দাবন কলেজ ছাত্রলীগের জসীম উদ্দিন ফরিদ সাবেক যুগ্ম সাধারন সম্পাদক বৃন্দাবন কলেজ ছাত্রলীগ,সুজন হাওলাদার যুগ্ম আহ্বায়ক,আফিল উদ্দিন নৌশান যুগ্ম আহ্বায়ক,হুদয় মিয়া, যুগ্ম আহ্বায়ক ,পৌর ছাত্রলীগ,সোহাগ মিয়া , জেলা ছাত্রলীগ নেতা প্রমুখ।

মায়া/দৈনিক শায়েস্তাগঞ্জ/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!