শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে শিক্ষকের বাড়িতে ডাকাতি নগদসহ লক্ষ টাকার মালামাল খোয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ আগস্ট, ২০২০

আকিকুর রহমান রুমনঃ- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন এর রায়ের পাড়ায় গতরাত ৫ আগষ্ট রাত আনুমানিক ০২ ঘটিকায় এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ এনেছেন গকুল রায়।

জানা যায় উপজেলার ৪ নং ইউনিয়ন এর রায়ের পাড়ায় গকুল রায়ের বাড়িতে গতরাত আনুমানিক ০২ ঘটিকার সময় রান্না ঘরের চুলার উপরে ইট সিমেন্ট এর তৈরি ঢাকনা খুলে ৫ -৬ জনের সংঘবদ্ধ একদল ডাকাত রায়ের পাড়ার গকুল রায়ের ঘরে প্রবেশ করে হাত পায়ে বেঁধে স্বর্ণালংকার সহ নগদ পঞ্চাশ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যাওয়ার অভিযোগ এনেছেন তিনি।

চ গকুল রায়ের অভিযোগ ডাকাত দল দা এবং ছুরি দেখিয়ে চেচামেচি নাকরার জন্য প্রাণ নাশের হুমকি দেয় এবং টাকা পয়সা, স্বর্ণালঙ্কার যা আছে সব কিছু ডাকাতদের হাতে তুলে দিতে বলে।

গকুল রায়ের স্ত্রী ভয়ে নিজের শরীর থেকে দুটি স্বর্ণের কানের দুল হাতের রোলি খুলে দিতে বাধ্য হন, যার আনুমানিক মূল্য ৪০ — ৫০ হাজার টাকা হবে বলে জানিয়েছেন। এছাড়াও ব্যাংক থেকে তুলে আনা ড্রয়ারে রাখা নগদ পঞ্চাশ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যাওয়ার অভিযোগ এনেছেন এবং ড্রয়ারের কাছেই চাবি রাখা ছিল বলে জানিয়েছেন গকুল রায়।

উল্লেখ্য গকুল রায় একজন স্কুল শিক্ষক এবং উনার স্ত্রী বানিয়াচং উপজেলা পরিষদের সরকারি কর্মচারী।

নগদ টাকার ডকুমেন্ট সম্পর্কে জানতে চাইলে বলেন ব্যাংক চেক আছে তবে ব্যাংক চেক খোঁজে বের করতে হবে।

এবিষয়ে এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা সকাল বেলা বিষয়টি গকুল রায়ের কাছে জানতে পেরেছেন বলে জানিয়েছেন।

ঘটনার খবর পেয়ে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী ইউ এন ও মাসুদ রানা ইউপি চেয়ারম্যান রেহাছ মিয়া ঘটনা স্থল পরিদর্শন করে এসেছেন এবং বলেছেন এই বিষয়ে সর্বোচ্চ আইনি কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান আজমিরীগঞ্জ বানিয়াচং সার্কেল শেখ মোহাম্মদ সেলিম স্যার র দিক নির্দেশনা অনুযায়ী তিনি নিজে এবং তদন্ত ওসি প্রজিত কুমার দাস, এস. আই শিমুল রায় সহ বিশেষ টিম ঘটনা স্থল পরিদর্শন করে এসেছেন এবং সঠিক তদন্তের মাধ্যমে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেল শেখ মোহাম্মদ সেলিম’ র সাথে যোগাযোগ করা হলে তিনি নিজেই ঘটনা স্থল পরিদর্শন করে এসেছেন বলে জানান , ঘটনার বিবরন এবং তদন্ত অনুযায়ী এটা একটি সাধারণ চুরির ঘটনা হতে পারে বলে ধারণা করছেন তিনি। তদন্ত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

অপরাধ নির্মূল করতে সচেতন জনগণের সহযোগিতা পেলে আর যে কোন ঘটনার সঠিক অভিযোগ করা হলে খুব অল্প সময়ের মধ্যে সকল প্রকার অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ বিশেষ ভুমিকা রাখবে বলেও জানিয়েছেন তিনি।

রুমন/দৈনিক শায়েস্তাগঞ্জ/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!