শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে চুরি করতে গিয়ে দুই চোর এলাকাবাসীর হাতে ধরশায়ী,গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
গ্রেফতারকৃত দুই চোর ও পলাতক দুই আসামী।

আকিকুর রহমান রুমনঃ-হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ২নং দক্ষিণ পশ্চিম ইউপির রঘুচৌধরী পাড়ার এক প্রবাসীর বাড়িতে চুরি করতে গিয়ে বাড়ির লুকজন ও একালাবাসীর দাওয়ায় দুই চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করার খবর পাওয়া যায়।

ঘটনাটি ঘটেছে গতকাল ৬ আগষ্ট রাত আনুমানিক আড়াইটার দিকে।
প্রবাসীর বাড়ির লুকজন ও এলাকাবাসী সূত্রে জানাযায়,রঘুচৌধরী পাড়ার প্রবাসী সামছুদ্দিন মিয়ার বাড়িতে পাছনের দরজা ভেঙে দুই চোর ঘরে প্রবেশ করে।এবিষয়টি ঘরের লুকজন আচ করতে পেরে,তাদের বাড়িতে চোর ডোকেছে বলে এমন শোর চিৎকার শুরু করেন।এসময় তাদের শুর চিৎকারে আশপাশের লুকজন ও এলাকাবাসী বের হয়ে এই বাড়িসহ চারদিক ঘিরে ফেলেন এবং দুই চোরকে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়ে বানিয়াচং থানা পুলিশকে অবগত করা হয়।পরে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ওসি এমরান হুসেনের নেতৃত্বে এসআই ফিরুজ আলমসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃত দুই চোরকে উদ্ধার করেন এবং বাড়ির মালিক একজনকে সাথে নিয়ে বানিয়াচং হাসপাতালে চিকিৎসা করিয়ে থানা হাজতে নিয়ে যাওয়ার খবরও পাওয়া যায়।

গ্রেফতারকৃত দুই চোর ও পলাতক দুই আসামী।

আটককৃত দুই চোর হলো,বানিয়াচং উপজেলা সদরের ৩নং ইউপির জাতুকর্ন পাড়ার ইলিয়াস মিয়ার পুত্র ইমরান(২৭)ও ৪নং ইউপির যাত্রাপাশা(মালাহাটির)মৃত গরীব উল্বার পুত্র মাহমুদ মিয়া(২৪)।
পরে এঘটনায় প্রবাসী বাড়ির মালিক মৃত সামছুদ্দিন মিয়ার পুত্র রায়হান মিয়া বানিয়াচং থানায় আটককৃতদের নাম উল্লেখ করে ও অঞ্জাতনামা আরও ৪/৫জনকে আসামী করে চুরি করার চেষ্টা অপরাধে একটি মামলা দায়ের করেন।
পরে এই মামলায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

এই ঘটনার পর পর অনেকেই অভিযোগ করে জানান,আদর্শ বাজার এলাকায় একটি মাদকের সিন্ডিকেট রয়েছে বিশাল যাহা কমবেশি এলাকাবাসীসহ থানা প্রশাসনও অবগত রয়েছেন।কেউ ভয়ে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা বলে দিন,দিন অপরাধের মাত্রা বেড়েই চলেছে।এই এলাকার বড়,বড় প্রবাবশালী ও বিভিন্ন পর্যায়ের নেতা নামধারীরা”অন্যান্য মাদকের পাশাপাশি বর্তমানে ইয়াবা নামক মরন নেশা বাবা ও নষ্টা রমনী এনে ব্যাবসা পরিচালনা করানোর হচ্ছে বলে অভিযোগ রয়েছে অনেকেরই।

এমনকি তারা আটককৃত চোরদের কাছ থেকে এসব নেশা সেবন করার সামগ্রী পেয়েছেন বলে জানান এবং থানা পুলিশের সামনে দেখানোও হয়।
তাই অনেকেই প্রশাসনের নিকট জোরদাবী করে বলেন,আটককৃত মোবাইল নাম্বার ট্রেকিং করলেই এই এলাকার গড ফাদারদেরকে ও গ্রেফতার সক্ষম হবেন।

এছাড়া ওদের চক্রের সাথে কারা জড়িত রয়েছে এসব চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশ প্রশাসনের জন্য সুবিধা হবে বলেও মনে করেন সচেতন সমাজের লুকজন।
এছাড়াও বানিয়াচং থানা পুলিশ গতকাল গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলা সদর থেকে ওয়ারেন্টের দুই পলাতক আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো,গরীব হুসেন মহল্লার ফুল মিয়ার পুত্র উজ্জ্বল মিয়া ও দোয়াখানী মহল্লার আইয়ূব আলীর পুত্র রাসেল মিয়া।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ ওসি এমরান হুসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি এসব ঘটনার সত্যতা স্বীকার করে জানান,আটককৃত দুই চোর ও অন্যদেরকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।এছাড়া চুরির মামলার বিষয়টিও গুরুত্ব সহকারে দেখা হচ্ছে এমনকি বানিয়াচংয়ের আইনশৃঙ্খলা রক্ষার্থে এবং চুর,ডাকাত ও বিভিন্ন অপরাধের আসামীদের গ্রেফতার করতে তৎপর রয়েছে তার পুলিশ বাহিনী।

এছাড়া তিনি নিজেও রাত-দিনে কাজ করে যাচ্ছেন বলেও জানান।
এমনকি যেকোন ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে তিনি নিজেও ঘটনাস্থলে চলে যান এই বিষয়টি বানিয়াচংবাসী অবগত রয়েছেন বলেও জানান তিনি।

রুমন/দৈনিক শায়েস্তাগঞ্জ/টিটু

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!