বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে এবিসি হাইস্কুলের সামনের সড়কটি ভাঙ্গণ, উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিদর্শন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিরাট গ্রামের এবিসি হাইস্কুলের সামনের সড়কে ভাঙ্গণ দেখা দিয়েছে। এ ভাঙ্গণের ফলে যে কোন মুহূর্তে ঘটে যেতে পারে মারাত্মক দূর্ঘটনা।

এ খবর পেয়ে রোববার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টায় ভাঙ্গণকৃত সড়ক পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মতিউর রহমান খান। এ সময় তিনি হবিগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলীকে সড়কের অতিদ্রুত কার্যক্রম গ্রহণ করার জন্য তাগিদ দেন।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট ভাঙ্গনের বিষয়টি নজরে আসার সাথে সাথে নির্বাহী প্রকৌশলীকে বিষয়টি অবহিত করা হয়।

উল্লেখ্য, মোঃ মতিউর রহমান খান ভাটি এলাকা নামে খ্যাত আজমিরীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর নানান অনিয়ম দূর করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে যাচ্ছেন। সকাল থেকে সন্ধা পর্যন্ত অবিরাম কাজ করছেন তিনি। যেখানে অনিয়ম, সেখানেই অভিযান। এর সুফল পাচ্ছেন আজমিরীগঞ্জ উপজেলাবাসী। এর আগে বানিয়াচংয়ের সহকারি কমিশনার ( ভূমি) হিসেবে অত্যন্ত সুনাম ও সাহসীকতার সাথে অর্পিত দায়িত্ব পালন করেছিলেন তিনি। যা সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!