বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গের মুরাদপুর হাওরে নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন করা হয়েছে।

বানিয়াচং উপজেলার দূর্গম হাওরখ্যাত ১৪নম্বর মুরাদপুর ইউনিয়নের হোসেনপুর হইতে মাটিকাটা গ্রাম সহ মোট ১০টি গ্রামে বিদ্যুৎ সঞ্চালন লাইন চালু করা হয়েছে।

দুর্গম হাওরের ভিতরে ১০টি গ্রামকে বিদ্যুৎ সুবিধার আওতায় আনার ফলে মোট ৯৫৩টি পরিবার আবাসিক বিদ্যুৎ সুবিধা ভোগ করবেন।
এছাড়া বানিজ্যিকভাবে ২৫টি ও দাতব্য ৫টি এবং শিল্প লাইনে ১টি মিটার ব্যবহৃত হবে।

সোমবার বিকাল ৫টায় হোসেনপুর গ্রামে এ উপলক্ষ্যে উদ্বোধনী অনুষ্টান করা হয়েছে। সে অনুষ্টানে একই সাথে ১৫ আগস্টের শোকসভাও অনুষ্টিত হয়েছে।

নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও (বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত) সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।

গ্রামের মুরুব্বী মোঃ আব্দুর রউফ‘র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

এ সময় বক্তব্য রাখেন পল্লীবিদ্যুৎয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌঃ ইসমত কামাল,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা তজম্মুল হক চৌধুরী,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার প্রমূখ।

দিলোয়ার/দৈনিক শায়েস্তাগঞ্জ/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!