শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর সাউথ কাশিম নগর উচ্চ বিদ্যালয়ে করোনার কারনে অনলাইনে ক্লাস শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

রুয়েল আহাম্মেদ রুবেল, মাধবপুর থেকেঃ মাধবপুর উপজেলার ১নং ধর্মঘর ইউনিয়নের সাউথ কাশিম নগর উচ্চ বিদ্যালয়ে করোনা ভাইরাসের কারনে নিয়মিত ছাত্র ছাত্রীদের নেওয়া হচ্ছে অনলাইনে ক্লাস।

বর্তমানে নোভেল করোনা ভাইরাস এর কারনে মানুষের জনজীবন আতঙ্কের মুখে। শিক্ষাত্রীরা পড়ালেখায় ঝিমাচ্ছে। অনেকে বখাটেদের সাথে মিশে খারাপ কাজে লিপ্ত হচ্ছে। বর্তমান পরিস্থিতীতে কোনো স্কুল কলেজ খুলা সম্ভব নয়। কিন্তু ছেলে মেয়েদের কথা চিন্তা করে মাধবপুরে সাউথ কাশিম নগর উচচ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা অনলাইনের মাধ্যমে ক্লাস নেওয়া শুরু করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ অহিদ হোসেন
দৈনিক আমার হবিগঞ্জকে যানান দেশের প্রায় অনেক যায়গাতে অনলাইনে ক্লাস শুরু হয়েছে। তাই আমরাও ছাত্র/ছাত্রীদের ভালর জন্য এই অনলাইনের মাধ্যমে ক্লাস নেওয়া শুরু করেছি। এতে করে একটু হলেও শিক্ষাত্রীদের লাভ হবে। শিক্ষাত্রীদের বইয়ের সাথে যোগাযোগ থাকবে।

সহকারী শিক্ষক জনাব মোঃ শফিকুল ইসলাম জানান আমারা প্রত্যেক দিন নিয়মিত ছাত্র ছাত্রীদের অনলাইনের মাধ্যমে ক্লাস নেওয়ার চেষ্টা করছি। এতে করে অনেক শিক্ষাত্রীদের পড়ালেখা চলমান থাকবে। সারা দিনে একবার হলেও বই এ হাত পড়বে। তাদের মেধার ভারসাম্য ঠিক থাকবে।

অন লাইন ক্লাস নিয়ে সরাসরি একজন ছাত্রের সাথে কথা হলে তিনি আমাদেরকে যানান করোনায় অনেক দিন যাবৎ স্কুল বন্ধ। বাড়িতে থেকে বই এ ধরা হতই না। কিন্তু বর্তমানে আমাদের স্যার রা যে অনলাইনের মাধ্যমে ক্লাস করা শুরু করেছেন এতে আমাদের খুই উপকার হচ্ছে। আমরা এতে কিছুটা হলেও শিকতে পারছি। অন্তত পক্ষে বইয়ের সাথে আমাদের েককটু হলেও যোগাযোগ হচ্ছে। স্যারদের এই উদ্যেগের জন্য আমরা স্যারদের ধন্যবাদ জানাই। সবশেষে তিনি বলেন এই পরিস্থিতি তে মেনেজিং কমিটির সদস্য মন্ডলীগণ ছাত্র ছাত্রীদের বাড়িতে বাড়িতে গিয়ে খবরা খবর ও নিচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!