শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের শানখলা ইউনিয়ন আ’লীগের মিলাদ মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

চুনারুঘাট প্রতিনিধি:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যু দিবস ও জাতীয় শোক দিবস উলপক্ষে চুুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৪টায় ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিক মিয়া তরফদার।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পিপি এডভোকেট আকবর হোসেন
জিতু।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম এখলাছের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক
ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উবাহাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী, সাবেক চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক সজল দাশ, ইউপি চেয়ারাম্যান সবুজ তরফদার, উপজেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ সামাদ মাষ্টার।

এতে বক্তরা রাখেন, শ্রমিকলীগ নেতা, শাহিন সরদারসহ ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্চছাসেবকলীগ, তাতীলীগের নেতবৃন্দ।

সভায় বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

লিটন/দৈনিক শায়েস্তাগঞ্জ/টিটু

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!