বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে, প্রতিমন্ত্রী মাহবুব আলী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ মুজিব শতবর্ষ উপলক্ষে হবিগঞ্জের চুনারুঘাটে সমতলের ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ২০১৯-২০২০ ছাত্র ছাত্রীদের জন্য বরাদ্দকৃত বাইসাইকেল, স্বাস্থ্য উপকরণ, শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ বিতরণ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষা বিষয়ক চ্যানেল “সারাদিনের স্কুল” এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী, হবিগঞ্জ -৪ আসেন সংসদ সদস্য এড. মোঃ মাহবুব আলী বলেছেন- ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী বিশেষ অবদান রেখেছেন। কেউ বঞ্চিত ও অবহেলিত থাকবে না। বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা পরিষদে বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামের সামনে মাঠ পাঙ্গনে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশের সভাপতিত্বে এ বিতরণী অনুষ্ঠান শুরু হয়।

এ অনুষ্ঠানের শুরুতেই কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে এ অনুষ্ঠান শুরু হয়। এ সময় কোরআন তেলাওয়াত পাঠ করেন-হাফেজ আব্দুল কাইয়ুম ও শ্রীমদ্ভগবদ গীতা পাঠ করেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন- হবিগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) উম্মে ইসরাত, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল কাদির লস্কর, পৌর মেয়র মোঃ নাজিম উদ্দিন শামছু, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আবিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আকবর হোসেন জিতু, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার প্রমুখ।

এছাড়াও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এতে ১’শ জন অদম্য ছাত্র ছাত্রীকে বাইসাইকেল বিতরণ, ১’শ জন দুঃস্থ ও অসহায় মহিলাদের সাবলম্বী করতে সেলাই মেশিন বিতরণ, ২১টি গৃহহীন পরিবারকে বাসগৃহের চাবি হস্তান্তর এর শুভ উদ্বোধন ও ৫০ জন দুঃস্থ বিধবা মহিলাদের কে আর্থিক অনুদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী।

শংকর শীল/দৈনিক শায়েস্তাগঞ্জ/টিটু

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!