মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

নবীগঞ্জ প্রতিনিধি ॥

নবীগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের মিলানায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। সভায় বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, সহকারী কমিশনার (ভুমি) সুমাইয়া মমিন, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহেমেদ মিলু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূর উদ্দিন, ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি মোঃ ইজাজুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক, সত্যজিত দাশ, মোঃ আবু সাঈদ এওলা মিয়া, মুহিবুর রহমান হারুন, সাজু আহমদ চৌধুরী প্রমুখ।
সভার শুরুতেই শোকের মাস আগষ্ট মাস হিসাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় সরকারী ও বেসরকারী কোন প্রতিষ্ঠানে মাস্ক পরিধান না করে গেলে কাউকে কোন ধরনের সেবা দেয়া হবে না। এছাড়া গণপরিবহনেও মাস্ক পরিধান বাধ্যতামূলক। মাস্ক পরিধান না করে কেউ ঘর থেকে বের হলে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হবে। গ্রাম আদালতের কার্যক্রম আরো জোরদার করার সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!