শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আলেয়া-জাহির কলেজ রোড-এর ভিত্তিপ্রস্তর স্থাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২২ এপ্রিল, ২০১৫

৪৫৯হবিগঞ্জ প্রতিনিধি : এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসি। উন্নয়ন বিকল্প অন্য কোন ভাবনাই নেই আওয়ামীলীগ সরকারের। বিএনপি-জামায়াত জোট পেট্রোল বোমা দিয়ে মানুষ মেরে উন্নয়নে বাধা সৃষ্টি করতে চেয়েছিল। কিন্তু তারা ব্যর্থ হয়ে শুন্য হাতে বাড়ি ফিরে গেছে। বিএনপি-জামায়াতের সকল স্বড়যন্ত্রকে মোকাবিলা করে আওয়ামী লীগ উন্নয়ন করে যাচ্ছে, এবং আগামীতেও এর ধারা অব্যাহত থাকবে। আওয়ামী লীগ সরকার হবিগঞ্জে ৫ বছরে যে উন্নয়ন করেছে বিগত কোন সরকারের আমলেই এ উন্নয়ন হয়নি। হবিগঞ্জবাসীর দির্ঘ্য প্রত্যাশা পূরণ করছে আওয়ামী লীগ সরকার। হবিগঞ্জে আর্ন্তজাতিক মানের স্টেডিয়াম, মেডিকেল কলেজ, কৃষি বিশ্বাবিদ্যালয়সহ মসজিদ, মন্দির, ব্রীজ-কালবার্ড, স্কুল কলেজ, রাস্তাঘাট সব ক্ষেত্রেই ব্যপক উন্নয়ন করে যাচ্ছে। গতকাল মঙ্গলবার হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম সংলগ্ন বাইপাস রোড হতে শহরতলীর জালালাবাদ আলেয়া-জাহির কলেজ রোড-এর ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে।

তিনি বলেন, বিএনপি দেশের কল্যাণে রাজনীতি করে না। তারা নিজেদের সার্থে রাজনীতি করে। তারা দেশের সম্পদ বিদেশে পাচার করে দেয়, আর আওয়ামী লীগ তাদের পাচার করা সম্পদ দেশে ফিরিয়ে এনে দেশকে শক্তিশালি করে। আলেয়া জাহির কলেজ রোড বাস্তবায়ন কমিটির সহ-সভাপতি আলহাজ্ব সামছুল হুদার সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আলেয়া জাহির কলেজ রোড বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস মিয়া,  সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিজুর রহমান, সহ-সভাপতি শেখ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক এডভোকেট ফারুক আহমেদ, ত্রাণ ওপুনর্বাসন সম্পাদক এডভোকেট সফিউল আলম ফরহাদ, ডাঃ নুরুজ্জামান, আব্দুল মতলিব মমরাজ মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!