শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মেজর জিয়ার নেতৃত্বে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে- শোকসভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : মেজর জিয়ার নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সবাই কে হত্যা করা হয়েছে।

১৯৭৫ সালের ১৫ আগষ্ঠে নির্মম হত্যা কান্ডের পর থেকে শেখ হাসিনা কে হত্যার জন্য বার বার চেষ্টা করা হচ্ছে। আল্লাহর অশেষ রহমতের কারনে জননেত্রী শেখ হাসিনা বার বার বেচে যাচ্ছেন। তারপরও ষড়যন্ত্রকারীরা থেমে নেই।

৭৫ সালের ১৫ আগষ্ট জিয়াউর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ উনার পরিবারের সকল কে হত্যা করা হয়।
জিয়া মরে গিয়ে বেচে গেছে তা না হলে বঙ্গবন্ধুর হত্যার দায়ে তার বিচার করা হতো।
দেশের জনগনের ভালোবাসায় ও ভোটে আওয়ামীলীগ ২০০৮ সাল থেকে ক্ষমতায়।

তাই বঙ্গবন্ধুর খুনিদের বিচার করা সম্ভব হয়েছে।
তিনি ১৫ আগষ্ঠের হত্যা কান্ডের সাথে জড়িত সবাই কে দেশে এনে বিচারের আওতায় আনার দাবী জানান।

বৃহস্পতিবার বিকালে নুরপুর ইউনিয়নের শাহজীবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগষ্ঠ নিহতদের স্মরনে শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

শোকসভার পূর্বে শায়েস্তাগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের রাজস্ব কর্মসূচির অর্থায়নে সুতাং নদীতে ২০২০-২০২১অর্থ বছরের পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে।

এসময় হবিগঞ্জের সাংসদ এডভোকেট মোঃ আবু জাহির এমপি সহ শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে অনুষ্ঠিত আলোচনা সভায় নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক আলী সেবনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার।

এছাড়াও শোকসভায় বক্তব্য রাখেন নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি অলি হোসেন লেচু, আব্দুল কাদির আছাদ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান দুদু মেম্বার,নুরপুর ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহব্বায়ক আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক কামরুল হাসান রাসেল,নুরপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি সালমান তালুকদার জুনায়েদ,সাধারন সম্পাদক মোবারক হোসেন, নুরপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মুজিবুর রহমান উদয়,যুগ্ম আহব্বায়ক আবেদুর রহমান পাবেল প্রমুখ। সভা শেষে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!