শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশের ৩য় প্রতিষ্টা বার্ষিকী পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

রুয়ল আহাম্মেদ রুবেল, মাধবপুর থেকে : মানুষ বাঁচবে মানুষের জন্য, রক্ত দিন জীবন বাঁচান। হবিগঞ্জ’র মাধবপুরে “ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ” রক্তদান সংগঠনের ৩য় প্রতিষ্টা বার্ষিকী ও ৪র্থ বছর পদার্পন উপলক্ষে চা বাগানের অসহায় গরীব দুস্থ মানুষদেরকে বিনামূল্য চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ, চা শ্রমিকদের মাঝে খাবার বিতরন, এতিম বাচ্চাদের নতুন জামা , সহ অসহায় দোকানদারকে সাহায্যে করা হয়।

সোমবার (৭ই সেপ্টেম্বর) সকালে মাধবপুর উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে সংগঠনের সকলের উপস্থিতে কেক কেটে এ অনুষ্টান শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন মাধবপুর ফায়ার সার্ভিস এর পরিচালক জনাব মোঃ শাহজাহান, মাধবপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক অলিদ মিয়া, ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ এর কেন্দ্রিয় কমিটির সভাপতি শান্ত, সংগঠনের মাধবপুর উপজেলা শাখার প্রতিষ্টাতা সুফল মোদক সহ আরো অনেকে।

কেক কাটা শেষে ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ মাধবপুর শাখাকে ক্রেস প্রদান করেন “নিরাপদ স্বাস্থ্য রক্ষায় সামাজিক সংগঠন ” কুলাউড়া,মৌলভীবাজার শাখা।

প্রথম ধাপের কাজ শেষে সংগঠনের সবাই চা বাগানে গিয়ে অসহায় গরীব রোগীদের মাঝে ফ্রি চিকিৎসা এবং ঔষধ বিতরন করেন। এবং ১০ জন এতিম বাচ্চাকে নতুন কাপর তোলে দেওয়া হয়। চা শ্রমিকদের মাঝে খাবার বিতরণ করা হয়। সব শেষে এক অসহায় দোকানদারকে সাহায্যে করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!