শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে একসঙ্গে তিন সন্তান জন্ম দেওয়া বাড়িতে উপজেলা প্রশাসনের উপহার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

আলমগীর কবির, মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুরে ধর্মঘর ইউনিয়নের শিয়ালউরি গ্রামে রহিমা বেগম নামে এক দরিদ্র নারী অস্ত্রোপচার ছাড়াই একসঙ্গে তিনটি সন্তান জন্ম দেন।

ধর্মঘর ইউনিয়নের স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে এমন একটি নিউজ গত ১৯ আগস্ট বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করলে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার তাশনূভা নাশতারানে নজরে আসে। উনি ৯ সেপ্টেম্বর বুধবার রহিমা বেগম বাড়িতে নগদ টাকা ও খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন।

মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ জানান পত্রিকা ও স্থানীয় মেম্বার থেকে জানতে পেরেছি তার পর আমি পরিবারটি খোঁজখবর নেই তখন জানতে পারি পরিবারটি খুব দরিদ্র, এবং এদের কোন নিজস্ব ঘর নেই, একসঙ্গে তিনটি সন্তান লালন পালন করতে সমস্যা হচ্ছে তাই প্রাথমিকভাবে পরিবারটিকে নগদ টাকা ও খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে এবং পরিবারটি জন্য আরো, থাকার একটি ঘর ও বাচ্চা লালন পালনের জন্য মাতৃত্বকালীন ভাতা দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

উপহার হিসেবে যেগুলো দেওয়া হয়েছে নগদ ৫ হাজার টাকা,২ কেজি মাল্টা,১কেজি আঙ্গুর,
৩ প্যাকেট ল্যাকটোজেন-১,দুধ ১ প্যাক,হরলিক্স- ১ প্যাক,চাল ২০ কেজি,মুরগি ২ টি,আলু ৩ কেজি,ডাল ২ কেজি,লাউ ১টি,ডিম ১ ডজন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত আরা সুলতানা, পিআইও অফিসে স্টাফ, এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!