শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ছাত্রলীগ নেতার উদ্যোগে ভর্তি ফরম ও মাস্ক বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

চুনারুঘাট প্রতিনিধিঃ

মুজিববর্ষ উপলক্ষে চুনারুঘাট সরকারি কলেজে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির নির্দেশে চুনারুঘাট সরকারি কলেজের ছাত্রলীগনেতা সায়েম তালুকদারের সহযোগিতায় ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে ভর্তি ফরম, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজেশনের ব্যবস্থা করা হয়।

এ সময় ছাত্রলীগের কার্যক্রম পরিদর্শন করেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, চুনারুঘাট সরকারি কলেজের অধ্যক্ষ অসিত কুমার পাল, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রুমন ফরাজি প্রমুখ।

এ সময় ছাত্রলীগের কার্যক্রমের প্রশংসা করে উপজেলা চেয়ার‌ম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর কলেজে সিসি ক্যামেরা ও আসবাবপত্র ক্রয়ের জন্য ৫ লক্ষ টাকা বরাদ্ধ দেন। এরই সাথে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নাজমুল হক কলেজে ১০০ জোড়া বেঞ্চ ও ডেস্ক উপহার দেওয়ার কথা বলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!