শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নবাগত ইউএনও মিনহাজুল ইসলামের সাথে মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক :হবিগঞ্জ জেলার নবাগত শায়েস্তাগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সাথে জনপ্রতিনিধি, কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদের হলরুমে এ সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, ইউএনও মোঃ মিনহাজুল ইসলাম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউপি চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকতার্ ডাঃ সাদ্দাম হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকতার্ ডাঃ রমা পদ দে, উপজেলা নিবার্চন কর্মকতার্ মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাশ তালুকদার, উপজেলা অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ, সাধারণ সম্পাদক আব্দুল সালাম মজনু, রিপোর্টার্স ক্লাব সভাপতি মোঃ মামুন চৌধুরী, যুগ্ম সম্পাদক মোতাব্বির হোসেন কাজল, নূরপুর ইউপি চেয়ারম্যান মোঃ মুখলিছুর রহমান, শায়েস্তাগঞ্জ ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আম্বিয়া খাতুন, মেম্বার মুজিবুর রহমান মারাজ, আব্দুস শহীদ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে নবাগত ইউএনও মিনহাজুল ইসলাম বলেন, আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই। সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। একটি সুষ্টু ও গণমুখি প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। উপজেলাকে গড়ে তুলতে সকলকে স্ব-স্ব অবস্থান থেকে গুরুত্বারোপ করেন।

মতবিনিময় সভায় শেষে নবাগত উপজেলা নিবার্হী অফিসার মোঃ মিনহাজুল ইসলামকে অনলাইন প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সাংবাদিক ফোরাম এবং সরকারী কর্মকতার্ ও জনপ্রতিনিধিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!