শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে যুবলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : জাতীয় সংসদে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এডভোকেট মোঃ আবু জাহির এমপি কে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বিশাল আনন্দ মিছিল এর আয়োজন করে শায়েস্তাগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগ।

মংগলবার বিকেলে মিছিল শেষে শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের লীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদারের সভাপতিত্বে এবং পৌর সভাপতি আব্দুল মুকিতের এর পরিচালনায় বক্তব্য রাখেন ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক টিএম আফজল, উপজেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম সোয়েব, সাবেক পৌর ছাত্রলীগের আহব্বায়ক মো ঃ মাসুক আহমেদ, মো, নুরউদ্দিন তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা এবং উপজেলার অন্তর্ভুক্ত প্রতিটি ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অংগসংঘটনের নেতাকর্মী।
সভায় বক্তারা বলেন, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ স্থাপনের পর কৃষি বিশবিদ্যালয়ের আইন পাশ আরেকটি ইতিহাস।

এ অর্জনের ফলে হবিগঞ্জবাসীর দীর্ঘদিনের সপ্ন পুরণ হয়েছে। পরে নেতারা করতালির মাধ্যমে উৎসবমুখর পরিবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হবিগঞ্জের সাংসদ এডভোকেট মো, আবু জাহিরের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!