শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মিথ্যা মামলা থেকে রক্ষা পেথে সিএনজি শ্রমিকদের সংবাদ সম্মেলন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

নবীগঞ্জ প্রতিনিধি :হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সঈপুর বাজার সিএনজি শ্রমিকদের হয়রানি ও মিথ্যা মামলা দায়েরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগি শ্রমিকবৃন্দ।

এ সময় সিএনজি শ্রমিকরা অভিযোগ করে বলেন, তাদের উপর একই উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মৃত কলমদর আলীর পুত্র জুয়েল হয়রানির জন্য মিথ্যা মামলা দায়ের করেন।

সোমবার( ২১ সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জের নাইস চাইনিজ রেষ্টুরেন্টের আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিএনজি শ্রমিক মোঃ আজিজুর রহমান। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে শ্রমিক নেতৃবৃন্দ জানান, চৈতন্যপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী জুয়েল, খরছু, আলাল ও খালেদ কর্তৃক তাদের আরেক সহযোগি ফজর এর সাথে গাজা সংক্রান্ত বিষয় নিয়ে মারামারির ঘটনা সংঘটিত হয়। বিষয়টি ৫ নং আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ এলাকাবাসী অবগত রয়েছেন। উক্ত বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করে পূর্ব শত্রুতা মেটাতে গত ২৪ এপ্রিল ২০২০ইং তারিখে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে আমরা নিরীহ শ্রমিকদের উপর একটি মিথ্যা মামলা দায়ের করে যা মোটেও সত্য নয়।

গত কয়েক মাস পূর্বে জুয়েল গংরা নবীগঞ্জ উপজেলার ৫ নং আউশকান্দি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সাহিদুর রহমানের উপর অন্যায়ভাবে হামলা করেও ইউনিয়ন পরিষদ ভাংচুর করে। বিষয়টি একাধিক পত্র পত্রিকায় ফলাও করে সংবাদ প্রকাশিত হয়। এছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার কর্তৃক মানববন্ধনও অনুষ্ঠিত হয়।

জুয়েল, রব্বান, খরছু, আলাল ও খালেদ গংদের বিরুদ্ধে থানায় ও কোর্টে একাধিক মামলা মোকদ্দমা রয়েছে। তাই শ্রমিকরা এসব অপতৎপরতার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট ও দায়িত্বশীলদের সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!