বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতারকৃত রজব আলীর জামিন না মঞ্জুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : আল্লাহ এবং শায়েখ আব্দুর রহমান দীঘলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল মন্তব্যকারীকে সমর্থনের অভিযোগে গ্রেফতারকৃত গোপায়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর জামিন না মঞ্জুর হয়েছে। বুধবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম এই না মঞ্জুর করেন।

বুধবার মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর পক্ষে জামিনে আবেদন করেন তার নিযুক্তিয় আইনজীবী এডভোকেট হাফিজুল ইসলাম। শুনানীতে তার পক্ষে আরও অংশ নেন জেলা এডভোকেট সমিতির সভাপতি বদরু মিয়া, এডভোকেট নুরুজ্জামান, এডভোকেট আবু বক্কর সিদ্দিকী, এডভোকেট তাজ উদ্দিন সুফী, এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, এডভোকেট ইকবাল ভূইয়া, এডভোকেট আফজাল আহমেদসহ অনেক আইনজীবী। অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানীতে অংশ নেন কোর্ট পরিদর্শক জিয়াউর রহমান।

এর পরবাদী আবু বক্কর সিদ্দিকীর আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান শুনানীতে অংশ নেন। রাষ্ট্রপক্ষে শুনানীতে আরও অংশ নেন এডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু, এডভোকেট সুবীর রায়, এডভোকেট আব্দুল হাই, এডভোকেট সুলতান মাহমুদ, এডভোকেট শিবলী খায়ের, এডভোকেট আজিজুর রহমান সজল খান, এডভোকেট শেখ সামছুল হক, এডভোকেট লিল্টু রায়,এডভোকেট তারেক ও এডভোকেট জনিসহ অনেক আইনজীবী । দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুরের আদেশ দেন।

আলোচিত এই মামলার প্রধান দুই আসামী হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের আফজল মিয়ার ছেলে আলমগীর আলম (৩২) ও তার সৎভাই জাহাঙ্গীর আলমকে গত ৮ আগস্ট মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বায়েজিদ থানার শহীদ নগর থেকে গ্রেফতার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ। মঙ্গলবার আদালত ওই দুই আসামীর বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে এই দুই আসামীদের ইন্দনদাতা হিসাবে গোপায়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার রজব আলীকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে ইসলামী সংগ্রাম পরিষদ বিভিন্ন আন্দোলনের কর্মসূচি ঘোষণা করলেও পুলিশ আসামীদেরকে গ্রেফতার করায় সেই কর্মসূচি স্থগিত হয়। তবে হিজবুত তাওহিদ সংগঠনকে নিষিদ্ধ ঘোষণা করার দাবীতে ইসলামী সংগ্রাম পরিষদ স্মারকলিপি প্রদান ও সংবাদ সম্মেলন কর্মসূচি পালন করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!