শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগরে আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

মোযযাম্মিল হক,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা: আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতা মুফতি আলাউদ্দিন জিহাদির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুর ১২ টার দিকে আহলে সুন্নাত ওয়াল জামায়াত নাসিরনগর উপজেলা শাখা ও গোকর্ণ আহলে সুন্নাত ওয়াল জামায়াত যুব ঐক্য পরিষদ এবং শহীদ নুরুল ইসলাম ফারুকী স্মৃতি সংসদের উদ্যোগে নাসিরনগর-সরাইল সড়কে কলেজ মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি মাওলানা রিয়াজুল করিমের সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাবেক সভাপতি পীরজাদা মূফতি আলাউদ্দিন আহমেদ,পীরজাদা মুস্তাক আহমেদ,পীরজাদা সিরাজুল ইসলাম কনা মিয়াসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা দ্রুত সময়ের মধ্যে মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নির্শত মুক্তির দাবি জানান।

মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় জামিয়া মতিনিয়া সুন্নীয়া মাদ্রাসায় চত্বরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি মাওলানা রিয়াজুল করিমের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।এতে স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। প্রতিবাদ সভায় উপজেলা ও ইউনিয়নের আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!