বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা পরিষদের উপ নির্বাচনে জালাল উদ্দিন রুমীর মনোনয়ন দাখিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

প্রতিনিধি শায়েস্তাগঞ্জ : হবিগঞ্জ জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন রুমি।

ইতোমধ্যে শুন্যপদে মোট ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। জানা যায়, বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলামের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

বাকি প্রার্থীরা হলেন, আব্দুল্লাহ সরদার, আব্দুল ওয়াহেদ,আব্দুল মালেক মাদনী ও আব্দুল মুকিত সকাল থেকে বিকেল পর্যন্ত পর্যায়ক্রমে মনোনয়নপত্র দাখিল করেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, ২৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই, ৪ অক্টোবর প্রত্যাহার ও ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ, শায়েস্তাগঞ্জ পৌরসভা, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন, চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন পরিষদ ও শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের তিন চেয়ারম্যানসহ মোট ৮১ জন ভোটাধিকার প্রয়োগ করবেন।

উল্লেখ্য, এ ওয়ার্ডের নির্বাচিত সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল পদত্যাগ করে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এ পদটি শূন্য হয়। তাই নিয়মানুযায়ী নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!