বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ পৌরসভা নির্বাচন: মাঠে সরব বিএনপির মনোনয়ন প্রত্যাশী শিহাব আহমেদ চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

নবীগঞ্জ প্রতিনিধি ॥ চলতি বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে নবীগঞ্জ পৌরসভার নির্বাচন। দলীয় প্রতীকে নির্বাচন হলে রাজপথের প্রধান বিরোধী দল বিএনপি নির্বাচনে অংশ নিলে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে সরব প্রচারণা চালাচ্ছেন নবীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান যুগ্ম আহব্বায়ক শিহাব আহমেদ চৌধুরী।

দলীয় ধানের শীষ প্রতীকে নির্বাচন করার জন্য তিনি হাই কমান্ডের সাথে যোগাযোগ রক্ষার পাশাপাশি তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। তিনি চলমান বৈশ্বিক মহামারি করোনা ক্রাইসিস কালীন সময়ের শুরু থেকে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডের দুস্থ অসহায় মানুষের পাশে ছিলেন, পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে এলাকায় তার বেশ সুনাম রয়েছে।

শিহাব আহমেদ চৌধুরী ১৯৮৮ইং সালে নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের প্রথম সদস্য হন। ১৯৯৩ইং সালে নবীগঞ্জ কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। ২০০০ইং সালে তিনি নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি নির্বাচিত হন।

পরবর্তীতে নবীগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিলে ২০০৩ইং সাথে বিপুল ভোটে সাংগঠনিক সম্পাদক হিসেবে বিজয়ী হন। পরবর্তীতে ২০০৮ইং সালে তার সাংগঠনিক দক্ষতায় তাকে পুনরায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়। এক এগারোর কঠিন পরিস্থিতির সময় কারাগারে যেতে হয়েছে একাধিক বার। তিনি কখনো আপোষ করেননি। ২০১৩ইং সালে নবীগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাতা আহবায়ক নির্বাচিত হন। পরবর্তীতে প্রতিটি ইউনিয়নে সেচ্ছাসেবকদলের সাংগঠনিক ভিত্তি মজবুত করতে কাজ করেছেন এবং সফল ভাবে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠন করেছেন।

ছাত্র রাজনীতি থেকে শুরু করে বিএনপি এবং সেচ্ছাসেবকদল সকল ক্ষেত্রেই নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করেছেন। এক রাজনৈতিক পরিবারে জন্ম নেয়া মেধাবী ছাত্রনেতা শিহাব আহমেদ চৌধুরীর যিনি বর্তমান উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এর দায়িত্ব পালন করছেন।

এ ব্যাপারে শিহাব আহমেদ চৌধুরী বলেন, দলের দুঃসময়ে রাজপথে ছিলাম বর্তমানেও আছি। পৌরবাসীর সুখে দুঃখে সময় সময় সাধ্য মত পাশে থাকার চেষ্টা করছি, বর্তমানে আছি ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ্। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। দলীয় মনোনয়ন পেলে বিজয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!