শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে পালিত হল “নিজের বলার একটা গল্প ফাউন্ডেশন” এর ১০০০তম দিন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

মোঃ নাসির উদ্দিন রাসেল :- একটু একটু করে এগিয়ে যাওয়া নিজের বলার একটা গল্প ফাউন্ডেশন এর অনলাইনে ফ্রি প্রশিক্ষণ টানা ১০০০তম দিন উপলক্ষে বাংলাদেশের ৬৪টি জেলা ও ৫০টিরও বেশি দেশে এক যুগে বিকেলে উদযাপন করা হয়েছে।

এরই প্রেক্ষাপটে হবিগঞ্জ সুর বিতান ললিতকলা একাডেমীর ভবনে হবিগঞ্জ জেলার ভলান্টিয়ারদের উদ্যোগে “নিজের বলার মতো গল্প ফাউন্ডেশন”এর মিটআপ ও ১০০০তম দিন ‘সেলেব্রেশন’ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ভলান্টিয়ার হাফেজ সৈয়দ সোহাদ আলী। ও স্বাগত বক্তব্য প্রদান করেন, লাখাই উপজেলা এম্বাসেডর -জি কে শুভ।
এতে শপথ বাক্য পাঠ করেন জেলা এম্বাসেডর এড. আব্দুল ওহায়াব। প্রিয় মেন্টর শ্রদ্ধেয় জনাব, ইকবাল বাহার জাহিদ এর উদ্যোক্তাদের নিয়ে “নিজের বলার মতো একটা গল্প” লিখা বইটি অতিথিদের মাঝে বিতরণ করা হয়।

প্রবন্ধ পাঠ করেন- মাধবপুর উপজেলা এম্বাসেডর সাদমান জহির।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ভা: প্রা: অধ্যক্ষ দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম।

বিসিক হবিগঞ্জ এর এজিএম জনাব নাজমুল হোসাইন- বিসিক শিল্প মালিক সমিতি হবিগঞ্জ
মোঃ দেওয়ান মিয়া।


হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ শামছুল হুদা।
শরীফ উদ্দিন কামাল সিনিয়র আইনজীবী।
আরো বক্তব্য প্রদান করেন- ভলান্টিয়ার
ইঞ্জিঃ হারুন উর রশিদ, মাহমুদ মিয়া, তানিয়া আক্তার।

এসময় আরও উপস্থিত ছিলেন কবি সাহিত্যিক ও শব্দকথা অনলাইন পত্রিকার সম্পাদক মনসুর আহমেদ, সাংবাদিক শরীফ চৌধুরী, খোয়াই থিয়েটারের দপ্তর সম্পাদক শেখ ওসমান গনী রোমি, নাট্যকর্মী ও নৃত্যশিল্পী শাহ্ মোঃ রাসেল,সনিয়া আক্তার, সোহাগ সিদ্দিকী, ফুরকান মজুনদার, আশিক, কবি ইয়াছিন, দর্পণ হবিগঞ্জ এর সদস্য জাহাঙ্গির আলম,জুলহাস, আফরৌজা সিদ্দিক,মৌসুমী সরকার,

এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন, নিজের বলার মতো গ্রুপের হবিগঞ্জ উপজেলা এম্বাসেডর – সি এম রায়হান উজ্জ্বল ও মাধবপুর উপজেলা এম্বাসেডর – সাদামান জহির। সভাপতিত্ব করেন নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর হবিগঞ্জ জেলা এম্বাসেডর – জনাব এডঃ আব্দুল ওয়াহাব। অনুষ্ঠান শেষে ১০০০তম দিনের কেক কাটা হয় এবং অতিথিদদেরকে টিশার্ট বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!