শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সদর উপজেলার দুই ইউনিয়নে অস্বচ্ছল মানুষের মাঝে চাল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : করোনা পরিস্থিতি উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ও রিচি ইউনিয়নে আরো ১ হাজার ২০০ অস্বচ্ছল মানুষের মাঝে সরকারি সাধারণ সহায়তার (জিআর) চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে চাল তুলে দেন।

এ সময় হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আলী ও সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

সহায়তা বিতরণকালে এমপি আবু জাহির বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার মানুষের পাশে থেকেছে। আমরা বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছি। যা এখনও অব্যাহত রয়েছে। আগামী শীতকে সামনে রেখে করোনা পরিস্থিতি মোকাবিলায় সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!