শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী কমিটির সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ অক্টোবর বিকাল ৪ ঘটিকায় চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবেদ চৌধুরি সনজুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন , আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চুনারুঘাট উপজেলা শাখার সিনিয়র সহ সাংবাদিক সভাপতি জামাল হোসেন লিটন, সহ সভাপতি পৌর কাউন্সিলর আব্দুল হান্নান, সহ-সভাপতি ওয়ার্ড মেম্বার দুলাল ভূঁইয়া, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্মসাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল হাই প্রিন্স, দপ্তর সম্পাদক আজিজুল হক নাসির, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ওয়ার্ড মেম্বার ভিংরাজ মিয়া তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ তারেক মিয়া প্রমুখ।
উপস্থিত ছিলেন উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার সভাপতি এবং সেক্রেটারিগণ।

মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।
সভায় আগামী এক মাসের মধ্যে গঠনতন্ত্র মোতাবেক সকল ইউনিয়ন ও চুনারুঘাট পৌরসভার ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়। এর জন্য উপজেলা কমিটির নেতৃবৃন্দকে সর্বোপরি সহযোগিতার সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১৩ নভেম্বর পুনরায় কার্যকরী কমিটির সভার তারিখ নির্ধারণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!