মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে শিশু ইতি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

এস এইচ টিটু / সৈয়দ হাবিবুর রহমান ডিউক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ইতি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১৭ অক্টোবর) সকাল ১১ টায় শায়েস্তাগঞ্জ পৌরসভার দাউদনগর বাজারের মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে প্রতিবাদমুখর বক্তব্য রাখেন সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষরা।

ইতি হত্যার বিচার দাবিতে “আলোর কাফেলা” যুব ও সামাজিক উন্নয়ন সংগঠন উদ্দোগে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জের পৌর মেয়র মোঃ ছালেক মিয়া. আওয়ামীলীগ নেতা মাসুক মিয়া. ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইদুর রহমান.২নং ওয়ার্ড কাউন্সিলর এম এ জলিল. শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মইনুল হাসান রতন. মোঃ কিতাব আলী শাহিন. মোঃ দরবেশ মিয়া.মোঃ সোহেল মিয়া. মোঃ সফি কাইয়ুম প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

বক্তারা শিশু ইতি হত্যার তদন্তকারী পুলিশ সংস্থা পিবিআইকে উদ্দেশ্য করে বলেন- আগামী এক সপ্তাহের মধ্যে কোন আসামী কিংবা হত্যার রহস্য উদ্ঘাটন করতে না পারলে সপ্তাহের প্রতি শনিবার মানববন্ধন করা হবে এবং পিবিআইর তদন্ত কর্মকর্তার বিরুদ্ধেও তদন্তের দাবী জানানো হবে।

উল্লেখ্য, বিগত ২০১৮ সালের ২৬ জুলাই সকালে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের বিরামচর গ্রামে সাহেববাড়ী মসজিদের পাশে একটি ধান ক্ষেত থেকে শিশু ইতি আক্তারের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এর আগে ২৫ জুলাই সকালে মসজিদে মক্তব পড়তে গিয়ে আর বাড়ি ফিরেনি সে।

এলাকাবাসী একাধিকবার শিশু ইতি হত্যার বিচারের দাবি করে আসছে। কিন্তু এখনো কোন আসামী ধরা পড়েনি। বর্তমানে ইতি হত্যার মামলাটি পুলিশ ইনভেষ্টিগেশন অব বুরোর অধীনে তদন্তাধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!